🔺রবিবার পুজোর বাজারের ভিড়ে রাতে দুর্ঘটনা। পিকআপ ভ্যানির সঙ্গে ধাক্কায় গুরুতর আহত তিন। আশঙ্কাজনক অবস্থায় রয়েছে এক ব্যক্তি।

শিলিগুড়ি। শিলিগুড়ি থানার ঢিল ছোড়া দূরত্বে বড় দূর্ঘটনা। বেপরোয়া টাটা এসির ত্রাস! রবিবার পুজোর বাজারের ভিড়ে রাতে দুর্ঘটনা। টাটা এসির সঙ্গে ধাক্কায় গুরুতর আহত তিন। আশঙ্কাজনক অবস্থায় রয়েছে এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি এসএফ রোডে। ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছায় শিলিগুড়ি থানার পুলিশ। আহতদের উদ্ধার করে তৎক্ষণাৎ পার্শ্ববর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা খেয়েছে একটি বেপরোয়া দ্রুতগতিতে আসা টাটা এসি এক ব্যক্তিকে চাকায় পিষ্ট করে রাস্তায় হিঁচড়ে নিয়ে আসে।

পূজোর বাজারে ছুটির দিনে হতভঙ্গ হয়ে যান পথ চলতি মানুষেরা। রাত এগারোটা নাগাদ ঘটনাটি ঘটে। শিলিগুড়ি, ২৫ নম্বর ওয়ার্ডের ওই এলাকার কাউন্সিলর জয়ন্ত শাহা জানান শিলিগুড়ি থানার পার্শ্ববর্তী ট্রাফিক পোস্ট থেকে ২০০ থেকে ৩০০ মিটার দূরত্বে বেপরোয়া ভাবে দ্রুতগতিতে আসা টাটা এসি গাড়িটি টাকায় পৃষ্ঠ করে এক ব্যক্তিকে হিচড়ে নিয়ে আসতে লাগে। ভয়ে আতকে ওঠেন পথ চলতি মানুষেরা। আশপাশের থেকে দ্রুত ছুটে গিয়ে আরও দুই ব্যক্তি বেপরোয়ায় ভাবে আসা গাড়ীটিকে আটকানোর চেষ্টা করলে তারা হচ্ছে তাদেরও চাকায় পিষ্ট করে এগিয়ে চলে গাড়িটি। ভয়ংকর এই ঘটনায় গোটা শহরের চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী মোতায়ন করা হয়েছে শিলিগুড়ি থানার। ট্রাফিক ব্যবস্থায় প্রশ্ন তুলছেন স্থানীয়রা।

রাতের শহরে বেপরোয়া ট্রাক ডাম্পারের দৌরাত্মক দিনকে দিন বেড়েই চলেছে। যার জেরে এই ঘটনা। যা ছুটির দিনে পুজোর যে ছন্দ কাটে শহরে। পুজোর মুখে শহর জুড়ে ট্রাফিক ব্যবস্থার এই বেহাল দশায় ক্ষোভ স্থানীয়দের।

You cannot copy content of this page