শিলিগুড়ি। লায়ন্স ক্লাব অফ শিলিগুড়ি স্মার্ট সিটির উদ্যোগে অনুষ্ঠিত হলো দ্বিতীয় ইনস্টলেশন অনুষ্ঠান। রবিবার বিকেলে শিলিগুড়ি ভক্তিনগর থানা এলাকার একটি বিলাসবহুল হোটেলে এই ইনস্টলেশন অনুষ্ঠানটি হয়। অনুষ্ঠানে মূলত লাঞ্চ ক্লাব অব শিলিগুড়ি স্মার্ট সিটির পুরনো কমিটিকে বিদায় জানিয়ে নতুন কমিটি দায়িত্ব গ্রহণ করে। বিদায় কমিটির সভাপতি সোমনাথ সরকার, সম্পাদক বিক্রম গুপ্তারা লাইন্সের পিন উত্তরীয় পরিয়ে নতুন কমিটির সভাপতি মানিক সাহা, সম্পাদক কৌশিক চক্রবর্তী, সায়ন্তন চক্রবর্তী, পপি মাহাতো ও অভিজিৎ দরকারদের স্বাগত জানায়। আগামী এক বছরের জন্য এই নতুন কমিটি কাজ করবে। সাথে লাইন্স ক্লাব অফ শিলিগুড়ি স্মার্ট সিটির লিওদের ও নতুন কমিটি তৈরি করা হয়।

লিওদের নতুন সভাপতি হয়েছে উস্মিতা রায় ও সম্পাদক হয়েছে দেবারতি দে। লায়ন্স ক্লাব অফ স্মার্ট সিটি শিলিগুড়ি শহর সহ পার্শ্ববর্তী এলাকায় নানা সমাজসেবামূলক কাজ করে থাকে। ইতিমধ্যে রক্তদান শিবির সহ ফুড ফর অল, বস্ত্র বিতরণ, গ্রাম্য এলাকার মহিলাদের মধ্যে সচেতনতা বাড়িয়ে স্যানিটারি ন্যাপকিন বিতরণ ছাড়াও অনেক কাজ করে থাকে। এদিনের অনুষ্ঠানে লাইন্স ক্লাব অফ ইন্টারন্যাশনালের ডিস্ট্রিক্ট গভর্নর সুরেশ সিংহাল, রবিন মিতরুকা সহ অনেকেই।

এদিন লায়ন্স ক্লাব অব স্পারসিটির নতুন সদস্যদের শপথ বাক্য পাঠ করান ডিসট্রিক্ট গভর্নর। এছাড়ও লাইনস ক্লাব অব স্মার্ট সিটির প্রচুর সদস্যদের তাদের বিশেষ কাজের কারণে সংবর্ধনাও দেওয়া হয়।

You cannot copy content of this page