অনুমতি ছাড়াই সেবক ঐতিহাসিক করোনেশন সেতুর ওপর ছবির শুটিংয়ে বিস্ফোরণ । বিস্ফোরনে কেঁপে ওঠে ব্রিটিশ স্থাপত্য। ঘটনার পরই শুক্রবার গ্রেপ্তার লাইন প্রোডিউসার বিজেপি নেত্রী চৈতালি ব্যানার্জি। নব্বানে রিপোর্ট যেতেই সরানো হলো সেবক ফাঁড়ির ওসি ডালিম আধিকারিক। তার স্থানে দায়িত্ব নিলেন লেবঙ থানার ওসি তপন কুমার দাস।

বিস্ফোরনের জেরে ধপধপে সেতুতে একাধিক কালো দাগ স্পষ্ট। তবে সেই স্থানে বড় ক্ষতি হয়েছে কিনা তা খতিয়ে দেখছে প্রশাসন। দুই দফায় সেতুর ক্ষয়ক্ষতির বিষয়টি সার্ভে করেছে পূর্ত দপ্তরের এন এইচ নাইন ডিভিশন। পূর্ত দপ্তরের বক্তব্য প্রাথমিক তদন্তে কোন বড় ক্ষয়ক্ষতি নজরে আসেনি। তবে বিস্তারিিত রিপোর্ট তৈরি করাা হচ্ছে।

বৃহস্পতিবার বেআইনিভাবে শুটিংয়ে সেবক সেতুর ওপর একটি ভাঙাচোরা গাড়িতে বিস্ফোরণ ঘটানো হয়। বিস্ফোরণের শব্দে কেঁপে ওঠে সেতু আঁতকে ওঠেন স্থানীয়রা। অভিযোগের ভিত্তিতে কালিম্পং থানায় গ্রেফতার করা হয় লাইন প্রডিউসার তথা শিলিগুড়ি বিজেপি নেত্রী চৈতালি ব্যানার্জিকে। মুম্বাইয়ের একটি পরিচালনার সংস্থার সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। সেই সংস্থারই একটি ছবির শুটিং চলছিল। শুটিংয়ে বিস্ফোরণের দৃশ্য সেতুর ওপর কোনরকম অনুমতি ছাড়াই বিস্ফোরণ ঘটানো হয়।

You cannot copy content of this page